Friday, April 5, 2013

ওয়ার্ডপ্রেস Goldmine পর্যালোচনা - কিভাবে অর্থ উপার্জন করুন একটি ব্লগ ​​তৈরি করতে?

 অর্থ উপার্জন করুন একটি ব্লগ ​​তৈরি করতে?

আপনি ওয়ার্ডপ্রেস Goldmine নির্দেশিকা সম্পর্কে আরও, এবং কিভাবে আপনি আপনার নিজের জন্য টাকা ব্লগ তৈরি করা শুরু করতে পারেন খুঁজে বের করতে চান? আপনি যদি ইতিমধ্যেই কোনো জানি না, তাহলে ব্লগ তৈরি করা এবং তাদের নগদীকরণ অনলাইন একটি চমৎকার আয় করার অনেক মানুষ আছে. আপনি এটি কি অধিকার উপায়ে শিখতে যদি আপনি খুব এই কাজ করতে পারেন, এবং ওয়ার্ডপ্রেস Goldmine আপনি ওয়ার্ডপ্রেস ব্যবহার করে ব্লগিং থেকে টাকা আয় করতে শেখায় যে গাইড. 

1. কেন আপনার নিজের ওয়েব সাইট মেকিং বেশী ভালো ব্লগ করছেন?ওয়ার্ডপ্রেস Goldmine প্রথম বিভাগে, লেখক দ্রুত একটি ভাল ওয়ার্ডপ্রেস ব্লগ তৈরি করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপের মধ্য দিয়ে নিয়ে যাওয়া হবে. আপনি সার্চ ইঞ্জিন তাদের অনুসন্ধান ফলাফলে তাদের উচ্চতর স্থান ভালোবাসি কারণ ব্লগ অর্থ উপার্জন করা, যার ফলে আপনার নিজের ওয়েবসাইট স্থাপনের চেয়ে ভাল এবং সহজ যে শিখতে হবে. লিখিত গাইড উপরে, এছাড়াও আপনি ভাল সমগ্র প্রক্রিয়া অনুসরণ করতে সাহায্য করতে পারে, যা ধাপে ভিডিও দ্বারা সেখানে পইঠা হয়. 

2. আপনার ব্লগ আপডেট ভাল বিষয়বস্তু খুঁজে পেতে জানুনঅনুচ্ছেদ 2 ইঞ্চি, লেখক আপনি আপনার ব্লগ আপডেট করার উচ্চমানের বিষয়বস্তু খুঁজে পেতে পারেন কিভাবে জুড়ে. এই সব সামগ্রী আপনার ব্লগের আকার বিল্ড আপ বিনামূল্যে পাওয়া যাবে. কিন্তু কেন এটা ধারাবাহিকভাবে আপনার ব্লগ আপডেট করার প্রয়োজন?সার্চ ইঞ্জিন এড়িয়ে আপডেট যে সাইটগুলি ভালবাসি, সুতরাং এটি অর্ধঘণ্টা ওপর মূল্য খরচ আপনার সাইটগুলি তাজা রাখা একটি দিন. আপনি অনলাইন জানতে পারেন দরকারী তথ্য টন আছে, এটা সম্পর্কে ভাল করে লিখতে পাবে বিষয়ে একটি বিশেষজ্ঞ হতে হবে না. 

3. ব্লগিং থেকে অর্থ উপার্জন করার উপায় কি?এটা আপনি অর্থ উপার্জন শুরু করতে পারেন একাধিক উপায় রয়েছে অনুচ্ছেদ 3, এই ব্লগটি গভীরতা বিভাগে সবচেয়ে হয়. আপনি লেখক এখানে এক ভাল ব্লগ পোস্ট থেকে $ 15,000 করতে সক্ষম ছিল কিভাবে শিখতে পারেন. অধিভুক্ত পণ্য লক্ষ লক্ষ আপনি সরাসরি ব্যবহার করতে পারেন ইন্টারনেটে আছে আপনি আপনার দর্শকদের কাছ থেকে অর্থ উপার্জন করা কোনো পণ্য মালিক বিক্রি করতে হবে না.আপনার পাঠকদের ক্রেতাদের কিন্তু শুধুমাত্র দর্শক না থাকলে তারা আপনার পেজের বিজ্ঞাপন উপর ক্লিক করা হলে, আপনি তাদের থেকে অর্থ উপার্জন করতে পারেন. 

4. আপনার ব্লগে দ্রুত ট্রাফিক Drivingধারা 

4 আপনি দ্রুত আপনার সাইটে ট্রাফিক জেনারেট করা শুরু করার জন্য সর্বোত্তম পদ্ধতি বলে. আপনি একটি ডায়াগ্রাম আকারে একটি ট্রাফিক প্রজন্মের সিস্টেম শিখতে হবে. বাস্তবায়িত হলে, এই সিস্টেমে আপনার ব্লগে ভিজিটরদের একটি স্ট্রিম চিরকালের জন্য তৈরি করবে.5. ওয়ার্ডপ্রেস Goldmine চূড়ান্ত রায়এই সহায়িকার পরিষ্কারভাবে সম্পর্কে গত মাসে লাভজনক ব্লগ গড়ে তুলতে সাহায্য করেছে যে বিষয় সম্পর্কে আলোচনা করা. এটি আপনাকে অনুযায়ী সিস্টেম সেট আপ হিসাবে আপনি দীর্ঘ হিসাবে একটি দীর্ঘ সময় জন্য অর্থ উপার্জন করা অব্যাহত রাখতে পারেন কিনা তা নিশ্চিত করুন যে দীর্ঘ মেয়াদী কৌশল ব্যবহার করে উপর গুরুত্ত্ব দেয়. সামগ্রিকভাবে, এই যে কেউ অনলাইনে অর্থ উপার্জন করতে সাহায্য করতে পারেন একটি অত্যন্ত বাঞ্ছনীয় ব্লগিং গাইড.

SEE MORE

No comments:

Post a Comment